মোত্তাহিদ ইসলাম মারজান, উলিপুর উপজেলা প্রতিনিধিঃ কুড়িগ্রামের উলিপুর বজরা ইউনিয়নের কালপানি বজরা গ্রাম থেকে গত ১৬ অক্টোবর ২০২০ সালের অপহরণ করা হয়েছিল এক কিশোরীকে। প্রায় ৯ মাস পর পুলিশ নীলফামারী থেকে উদ্ধার ও অপহরণ কারী রায়হান কে আটক করেছে ।

গোপন সূত্রে জানা গেছে বুধবার নীলফামারীর সদর উপজেলার পোষ্ট অফিস মোড় এলাকা অপহৃত কে উদ্ধার ও অপহরণকারীকে আটক করে নিয়ে এসে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়।

গত ৯ মাস আগে উপজেলার বজরা ইউনিয়নের কালপানি বজরা গ্রামের ওই কিশোরীকে অপহরণ করে স্হানীয় এমদাদুল হকের পুত্র রায়হান মিয়া(৩২)। অনেক খোঁজাখুঁজির পর না পাওয়া গেলে তার পিতা ফারুক হোসেন উলিপুর থানায় বাদী হয়ে মামলা করেন।

এরপর ঘটনার সাথে জরিত থাকা রায়হানের বাবা আকরাম হোসেন ও ভাই এমদাদুল হককে পুলিশ গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে। আসামিরা জামিনে মুক্তি পায় তবে মূল অভিযুক্ত রায়হান ও ওই কিশোরীর কোনো খোঁজ পাওয়া যায় না।

দীর্ঘ ৯ মাস পর আজ বুধবার পুলিশ মোবাইল ট্র্যাকিং এর মাধ্যমে রায়হান (৩২) আটক ও অপহৃতা কে উদ্ধার করতে সক্ষম হয়। উলিপুর থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির বিষয়টি নিশ্চিত করেন। এবং আসামিকে জেল হাজতে প্রেরণ করে এবং কিশোরী অসুস্থ থাকায় তাকে পুলিশ প্রহরায় চিকিৎসা রত অবস্থায় রাখেন।